আজ রবিবার ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
||
  • প্রকাশিত সময় : নভেম্বর, ১০, ২০২০, ৬:৩৬ অপরাহ্ণ




লাগেজে থাকা যুবতীর লাশ গৌরীপুর পৌর গোরস্থানে দাফন ॥ গ্রাম পুলিশ বাদী হয়ে মামলা দায়ের

প্রধান প্রতিবেদক :
ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে গৌরীপুর উপজেলার গঙ্গাশ্রম ব্রিজের নিচ থেকে উদ্ধার হওয়া যুবতী (৩০) এর লাশ সোমবার রাতে গৌরীপুর পৌর গোরস্থানে পুলিশের ব্যবস্থাপনায় ও পৌরসভার সহযোগিতায় দাফন করা হয়েছে। হত্যাকা-ের ঘটনায় ওইদিন রাতে রামগোপালপুর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ সুমন রাজভর বাদী হয়ে গৌরীপুর থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন জানান, গঙ্গাশ্রম খালের ব্রিজের নিচ থেকে লালÑখয়েরী লাগেজের ভিতরে হাড্ডিসার-রোগাক্রান্ত এক যুবতীর লাশ সোমবার সকালে উদ্ধার করা হয়। মামলার বাদী বিশ^নাথপুর গ্রামের মৃত রাজ কুমার রাজভরের পুত্র সুমন রাজভর জানান, অজ্ঞাতনামা মহিলার বয়স প্রায় ৩৫বছর। মহিলার গলায় হাতের আঙ্গুলে কলো কালচে দাগ আছে, তার হাত-পা ভাঁজ করা করা অবস্থায় ছিলো। অজ্ঞাতনামা স্থানে পূর্বপরিকল্পিতভাবে শ^াসরোধ করিয়া হত্যা করে দুর্বৃত্ত্বরা লাশ গুম করার জন্য বস্তার ভিতরে ভরিয়া লাল-খয়েরী লাগেজের ভিতরে ঢুকাইয়া গঙ্গাশ্রম জোড়ব্রিজের নিচে ফেলে রেখে যায়। মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ সামছুল ইসলাম জানান, ময়না তদন্ত শেষে মরদেহ পৌর গোরস্থানে দাফন করা হয়েছে। লাশের সঙ্গে পাওয়া ইংরেজিতে লেখা এমবিএস ইটের ইটভাটার সন্ধান করা হচ্ছে।

অপরদিকে অপরাধীদের সনাক্ত ও লাশের পরিচয় জানার জন্য গোয়েন্দা পুলিশ সিআইডি ক্রাইমসিন টিমের সংগৃহিত আলামত ঢাকা হেড কোয়াটারে পাঠানো হয়েছে। সিআইডির সাবইন্সপেক্টর তাপস কুমার দেবনাথ জানান, দ্রুত সময়ের মধ্যে হত্যাকা-ের রহস্য উদঘাটন ও লাশের পরিচয় সনাক্ত করার কার্যক্রম চলছে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১